Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে মেধাবৃত্তি তহবিলে দুই লক্ষ টাকা প্রদান

1

মোঃ রফিকুল ইসলাম রফিক, ময়মনসিংহ থেকে : জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ‘দান তহবিল মেধাবৃত্তি’-এ ২ লক্ষ টাকার একটি চেক প্রদান করেন অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক জনাব মো: মোফাজ্জল হোসেন।  বুধবার উপাচার্য অফিস কক্ষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম এর হাতে এই চেক তুলে দেন। এসময় ট্রেজারার প্রফেসর এ এম এম শামসুর রহমান, রেজিস্ট্রার(অতিরিক্ত দায়িত্ব) মো. ফজলুল কাদের চৌধুরী, পরিচালক(পরিকল্পনা ও উন্নয়ন বিভাগ) অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

ত্রিশাল উপজেলার কাঁঠাল ইউনিয়নের তেতুঁলিয়া গ্রামের  মো: মোফাজ্জল হোসেন গত ৩ ফেব্রুয়ারি ২০১৪ তারিখে উপাচার্য বরাবর একটি আবেদন করে ‘দান তহবিল মেধাবৃত্তি’-এ অর্থ দানের ইচ্ছা পোষণ করেন। তিনি আপাতত ২ লক্ষ টাকা প্রদান করেন। তাঁর ইচ্ছানুযায়ী এই অর্থ বিশ্ববিদ্যালয়ের একাউন্টে স্থায়ী আমানত হিসেবে থাকবে এবং এর লভ্যাংশ প্রতি বছর বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের চুড়ান্ত পরীক্ষায় প্রথম স্থান অধিকারকারীদের বৃত্তি হিসেবে প্রদান করা হবে।

‘দান তহবিল মেধাবৃত্তি’-এ দুই লক্ষ টাকা দান করায় মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম, মো: মোফাজ্জল হোসেন’কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।