Pages

Categories

Search

আজ- রবিবার ১৮ নভেম্বর ২০১৮

এ সরকার গণতান্ত্রিক সরকার নয়, গণতান্ত্রিক মুল্যবোধ তারা বোঝে– গাজীপুরে হান্নান শাহ

সেপ্টেম্বর ১০, ২০১৫
গাজীপুর মহানগর, জাতীয়, প্রতিবাদ, রাজনীতি
No Comment

_20150910135925

দেবেশ মল্লিক, গাজীপুর:
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব:) আ স ম হান্নান শাহ অভিযোগ করে বলেছেন, এ সরকার গণতান্ত্রিক সরকার নয়, গণতান্ত্রিক মুল্যবোধ তারা বোঝে না। এমনকি নির্বাচনের আচরণবিধির একটিও তারা মানে না। যে সকল জায়গায় জনগণ স্থানীয় সরকার গঠনে ভোট দিয়ে ম্যান্ডেট দিয়েছিলো, সেই সকল নির্বাচিত মেয়রদের তারা সরিয়ে দিয়ে অনির্বাচিত মেয়রদের দিয়ে স্থানীয় স্বায়েত্ব শাসিত প্রতিষ্ঠানগুলো চালাচ্ছে। এতে বোঝা যায় সরকার গণতন্ত্রের তোয়াক্কা করে না, নির্বাচনের ফলাফলকে ভয় পায়, এজন্য তারা সুষ্ঠ নির্বাচন দেয় না।
তিনি আজ সকালে গাজীপুরের একটি আদালতে ২০০৭ সালে গত তত্বাবধায়ক সরকারের সময়ে দায়েরকৃত একটি মামলায় হাজিরা দিতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, আমরা নির্বাচন নিয়ে এ সরকারের কথায় যেমন অতীতে আস্থা স্থাপন করতে পারিনি, আগামীতেও করি না। কারণ বর্তমান প্রধানমন্ত্রী নিজে বাংলাদেশের বিভিন্ন মিডিয়ার সামনে বক্তব্য রেখে বলেছিলেন, যে ৫ জানুয়ারী নির্বাচন হবে সাংবিধানিক ধারাবাহিকতার নির্বাচন, নির্বাচন হয়ে গেলে পওে আলাপ আলোচনার মাধ্যমে আবার একটি নির্বাচন দেয়া হবে। সেই প্রতিশ্রুতি থেকেও আপাত দৃষ্টিতে মনে হচ্ছে যে আওয়ামীলীগ সরেগেছে।