Pages

Categories

Search

আজ- বুধবার ২১ নভেম্বর ২০১৮

এবার ঈদে জনদুর্ভোগ ও যানজট কম হবে- টঙ্গীতে যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের

Gazipur_11_July_2015-Obaidul_Kader_Visit-pic_1
গাজীপুর দর্পণ রিপোর্ট: যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের আশা প্রকাশ করছেন এবার ঈদে যানজট কম হবে, মহাসড়কে ঘড়ে ফেরা মানুষের দুর্ভোগ হবেনা। আজ ১১ জুলাই শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুর মহানগরের টঙ্গী এলাকায় সড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে এই আশার কথা জানান। মন্ত্রী সাংবাদিকদের জানান, ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের চার লেনের কাজ শেষ হয়েছে। এবার ঈদে জনদুর্ভোগ ও যানজট কম হবে।
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগের স্থানীয় সাংগঠনিক পর্যায়ে কিছু সমস্যা থাকতে পারে, যেহেতু আওয়ামীলীগ বড় দল বড় পরিবার। কিন্তু বাংলাদেশ আওয়ামীলীগ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ। আমাদের সরকারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ, এখানে কোন প্রকার বিভেদ, কোন্দল, দ্বন্ধ এযাবৎ কেউ লক্ষ করেনি। এখানে কোন অভ্যন্তরিণ সমস্যা নেই। তিনি কাকে কোথায় কাজে লাগাবেন, কাকে রাখবেন, কাকে বাদ দিবেন তা প্রধানমন্ত্রীর এখতিয়ার।

তিনি শনিবার দুপুরে গাজীপুরে ঢাকা ময়মসিংহ মহাসড়ক পরিদর্শনকালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন। এসময় সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফতাব হোসেন খান, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী সবুজ উদ্দিন খান উপস্থিত ছিলেন।

মন্ত্রী আরো বলেন, আসন্ন ঈদে যাত্রী সেবার লক্ষ্যে বিআরটিসির অতিরিক্ত ৫০৬টি বাসের মাধ্যমে বিশেষ বাস সার্ভিস চালু করা হবে। এছাড়া আপদকালীন হিসাবে আরো ৫০টি বাস মজুদ রাখা হবে। কোন অবস্থাতেই জনগণকে ঈদে বাড়ী যাওয়া ও ফিরে আসার পথে কোন দূর্ভোগ পোহাতে দেয়া হবে না এ পণ নিয়ে ঈদ উপলক্ষে সড়ক বিভাগের সকল কর্মকর্তা রাস্তায় থাকবে।