Pages

Categories

Search

আজ- রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮

একতরফা নির্বাচনে গাজীপুরের ৪টি আসনে একক প্রার্থী ঃ কাপাসিয়া আসনে একাধিক প্রার্থী

গাজীপুর দর্পণ রিপোর্ট :
একতরফা আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত গাজীপুরের ৫টি সংসদীয় আসনে মোট ৫জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ওই পাঁচটি আসনের মধ্যে চারটি আসনে একক প্রার্থী রয়েছেন। ১৪ ডিসেম্ভর শনিবার আনুষ্ঠানিকভাবে একক প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হবে। গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন।
গাজীপুর জেলার চারটি আসনে যে একক প্রার্থী তারা হলেন-গাজীপুর-১ আসনে আ.ক.ম মোজাম্মেলহক গাজীপুর-২ আসনে জাহিদ আহসান রাসেল, গাজীপুর-৩ আসনে অ্যাডভোকেট মো: রহমত আলী ও গাজীপুর-৫ আসনে মেহের আফরোজ চুমকী।
তবে গাজীপুর-৪ আসনে তিনজন প্রতিদ্ব›দ্বী প্রার্থী রয়েছেন। তারা হলেন- আওয়ামীলীগের প্রার্থী সিমিন হোসেন রিমি, জাতীয় পার্টির(এ) মিয়া মো: আনোয়ার হোসেন এবং বিএনএফ-এর সারোয়ার-ই কায়েনাত।
জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান জানান, প্রত্যাহার করা প্রার্থীরা হলেন- গাজীপুর-১ আসনে তরিকত ফেডারেশনের শহিদুল ইসলাম তালুকদার, গাজীপুর-২ আসনে জাতীয় পার্টির (এ) মাহবুল আলম মামুন, গাজীপুর-৩ আসনে জাসদের (ইনু) জহিরুল হক বাচ্চু, গাজীপুর-৪ আসনে ¯^তন্ত্র্য প্রার্থী আফসার উদ্দিন আহমেদ খান, গাজীপুর-৫ আসনে জাতীয় পার্টির (এ) আজম খান।
ঋণ খেলাপী হিসেবে সনাক্ত হয়েছেন গাজীপুর-১ আসনে জাতীয় পার্টির (এ) মনোনীত প্রার্থী খন্দকার আব্দুস ছালাম। ভোটার পার্সেন্টেজ দেখাতে না পারার কারণে মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা হলেন-গাজীপুর-২ আসনের ¯^তন্ত্র্য প্রার্থী সিরাজুল ইসলাম এমএ এবং আব্দুল হামিদ হাজী। গাজীপুর-৩ আসনে জাতীয় পার্টির (এ) আজহারুল ইসলাম সরকার ও খেলাফত মজলিসের দেলোয়ার হুসাইন।