Pages

Categories

Search

আজ- শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮

উন্নয়নের সকল ক্ষেত্রে টেকনোলজি ব্যবহার করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে -সৈয়দ আশরাফ

TRISHAL PIC
এইচ এম মোমিন তালুকদার ,ময়মনসিংহ থেকে : জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন-উন্নয়নের সকল ক্ষেত্রে টেকনোলজি ব্যবহার করে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। টেকনোলজির যোগে মিডিয়া এখন খুব শক্তিশালী হয়েছে। মিডিয়ার কারনেই ঘরে বসেই আমরা আজ পৃথিবীর সকল কিছুই দেখতে ও জানতে পাচ্ছি। তিনি আরো বলেন ইন্টারনেট যারা ব্যবহার করতে পারেনা তারা টেকনোলজি যোগে সকল টেকনোলজি থেকে পিছিয়ে রয়েছে। তিনি এখন থেকে রাজণীতিতে টেকনোলজি ব্যবহারের আহবান জানান। মন্ত্রী শনিবার বিকেলে ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের নামে প্রতিষ্ঠিত ত্রিশাল নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তিতে সুবর্ন জয়ন্তী ও গুনীজনদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতিও ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামানের সভাপতিত্বে সুবর্ন জয়ন্তীর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -ময়মনসিংহ-৪ গৌরীপুর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্বা নাজিম উদ্দিন আহমেদ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.মোহীত উল আলম, সিনিয়র সচিব ভ‚মি মন্ত্রনালয় মেজবাহ উল আলম, অতিরিক্ত সচিব মহা পরিদর্শক কলকারখানা ও প্রতিষ্ঠান অধিদপ্তর শ্রমও কর্মসংস্থান মন্ত্রনালয় সৈয়দ আহমেদ,অতিরিক্ত সচিব মহা-পরিচালক দুর্নীতি দমন কমিশন ড.সামছুল আরেফীন,অতিরিক্ত সচিব ভ‚মি মন্ত্রনালয় আতাউর রহমান সেলিম, অতিরিক্ত সচিব জেনারেল ম্যানেজার বিইজেডএ প্রধান মন্ত্রীর কার্যালয় মোস্তাক আহমেদ, প্রধান প্রকৌশলী বাংলাদেশ রেলওয়ে হারুন অর রশিদ, সাবেক মহা-পরিচালক মৎস্য গবেষনা ইনস্টিউট ড.আব্দুল মজিদ আসাদুজ্জামান নূর-উপ-সচিব আইন ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এড.জহিরুল হক খোকা, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামূল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন, কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমান পিপিএম, শিল্পপতি এমএ ছাত্তার,আবাদুর রাজ্জাক প্রকল্প পরিচালক মৎস্য অধিদপ্তর,মাইন উদ্দিন উইন কমান্ডার বিমান বাহিনী, আব্দুল মতিন যুগ্ম সচিব বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়,মেজর অব. আসাদুল হক সাবেক পরিচালক ফায়ার সার্ভিস। স্বাগত বক্তব্য রাখেন-ত্রিশাল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম। এসময় ত্রিশালের কৃতী সন্তান সিনিয়র সচিব,যুগ্ম সচিব,অতিরিক্ত সচিবদের সংবর্ধনা প্রদান করা হয়।
বিদ্যালয়ের ৫০ বছর পূর্তিতে আয়োজিত সুবর্ন জয়ন্তীতে দেশের বিভিন্ন জায়গা হতে আসা বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলা একটি উৎসবে পরিনত হয়।