Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

‘ঈদের আগে যানজট নিরসনে এক হাজার স্বেচ্ছাসেবক কাজ করবে’

জুন ৮, ২০১৬
জাতীয়, শীর্ষ সংবাদ
No Comment

Gazipur (Obaidul Kader)pic 8-6-16 (3)নিজস্ব প্রতিকেদক:
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কালিয়াকৈরের চন্দ্রা থেকে এলেঙ্গা পর্যন্ত ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ফোর লেনের কাজ চলমান থাকা অবস্থায় ট্রাফিক ম্যানেজমেন্ট ঠিক রাখতে এবার বাড়তি ব্যবস্থা নেয়া হয়েছে। ঈদে জনগণের ঘরে ফেরাকে শান্তিপূর্ণ ও স্বস্তিদায়ক করতে সড়ক-মহাসড়কগুলো যানজট মুক্ত রাখতে আশুলিয়া, চন্দ্রা, গোড়াই, ডিইপিজেড এবং কোনাবাড়ীসহ ১৪টি পয়েন্টে এক হাজারের বেশী স্বেচ্ছাসেবক পুলিশের সঙ্গে কাজ করবে। পুলিশের সঙ্গে ঈদের আগে ৫ দিন ৩ সিফটে ১৪টি পয়েন্টে কাজ করবে স্বেচ্ছাসেবকরা। আমি আশাকরি, এবার যানজট নিয়ন্ত্রণে স্বেচ্ছাসেবকদের ভূমিকা জনগনের-যাত্রীদের দুর্ভোগ কমিয়ে স্বস্তি দিতে পারবে।

তিনি বুধবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় ঢাকা- টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শনে এসে সাংবাদিকদের এসব কথা জানান।

মন্ত্রী আরো বলেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ভোগড়া থেকে এলেঙ্গা পর্যন্ত ফোর লেনের কাজ শুরু হয়েছে। এখানে অনেক গুলো ফ্লাইওভার হবে, ব্রীজ হবে। একটা ফোরলেন হতে গেলে কিছু কিছু সমস্যা হয়। এটা সাময়িক দুর্ভোগ। দীর্ঘস্থায়ী স্বস্তির জন্য সামন্য দুর্ভোগ মেনে নিতে তিনি সবাইকে আহবান জানান।

পরিদর্শনকালে মন্ত্রীর সাথে সড়ক ও জনপথের ঢাকা সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর সড়ক ও জনপথের নির্বাহি প্রকৌশলী নাহিন রেজাসহ ট্রাফিক পুলিশ ও সড়ক বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।