Pages

Categories

Search

আজ- সোমবার ১২ নভেম্বর ২০১৮

ইসলাম সন্ত্রাস ও জঙ্গীবাদ সমর্থন করেনা-ভালুকায় গোলাম মোস্তফা

নভেম্বর ৬, ২০১৬
ময়মনসিংহ
No Comment

mostafa
মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ প্রতিনিধি : ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা বলেছেন, পবিত্র ধর্ম ইসলামের নাম করে যারা সন্ত্রাস সৃষ্টি করছে তাদের বিরুদ্ধে আলেম ওলামা মাশায়েকদের ভুমিকা নিতে হবে। তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম। ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র আন্তর্জাতিক ষড়যন্ত্র রয়েছে।

ইসলামিক রাষ্ট্রগুলোকে ধ্বংস করতে বিশেষ শ্রেনী সর্বদা ষড়যন্ত্রে লিপ্ত। তিনি বলেন, কোমলমতি শিক্ষার্থীদেরকে ইসলামের অপব্যাখ্যা দিয়ে বিভ্রান্ত করে শান্তির ধর্ম ইসলামের বিরুদ্ধে নেতিবাচক প্রভাব সৃষ্টিতে ষড়যন্ত্রকারীরা লিপ্ত রয়েছে। তিনি বলেন, পবিত্র কোরআন মানুষের পুর্নাঙ্গ জীবন ব্যাবস্থা ও হযরত মোহাম্মদ (সঃ) পথকে অনুসরন করে চলতে পারলেই সকল সমস্যার সমাধান হয়ে যাবে।

তিনি ইরাক, আফগানিস্তান, সিরিয়াসহ বিশ্বের মুসলিম অধ্যুসিত রাষ্ট্রগুলোর উদাহারন টেনে বলেন, ইসলামকে ধ্বংস করতে ও মুসলমানদের সন্ত্রাসী হিসেবে চিহ্নিত করতেই ষড়যন্ত্রকারীরা বিভিন্ন গোষ্টীর নাম দিয়ে মানুষকে বিভ্রান্ত্র করছে।

গোলাম মোস্তফা রোববার রাতে ভালুকা পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন চত্বরে দু’দিন ব্যাপী বিষয় ভিত্তিক তাফসিরুল কোরআন মাহফিলের প্রথম দিনে প্রধান অতিথির বক্তব্য রাখেন। আল্লামা আব্দুল মজিদ(দাঃ বাঃ)’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব কাজিমউদ্দিন আহম্মেদ ধনু।

বিষয় ভিত্তিক ওয়াজ করেন মাহফিলের সহসভাপতি মুফতি আমানুল্লাহ,হযরত মাও.মুফতি শফিউল্লাহ, হযরত মাও. কাওসার মাহমুদ, হযরত মাও. আবুল কাশেম নুরী প্রমুখ। পরিচালনা করেন হাফেজ মোঃ মতিউর রহমান।

মাহফিলের সার্বিক তত্বাবধানে পিক-আপ, মিনি ট্রাক, কার মাইক্রোবাস ও লেগুনা মালিক সমিতি ভালুকা ও উদ্যোক্তা উপজেলা মাইক্রো-কার চালক সমিতি, পিক-আপ, মিনি ট্রাক ও মটরযান শ্রমিক ইউনিয়ন এবং লেগুনা, অটো টেম্পু শ্রমিক ইউনিয়ন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপজেলা রওনাক শিহাব রব্বানী, সভাপতি কাঞ্চন মন্ডল, সাধারন সম্পাদক শামুছুল হক তপন সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। এ বছর ১৪তম বার্ষিক মাহফিল চলছে।