Pages

Categories

Search

আজ- রবিবার ১৮ নভেম্বর ২০১৮

ইতিহাস বিক্রিতিকারী এ কে খন্দকারের বিরুদ্ধে গাজীপুরে ছাত্রলীগের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল

সেপ্টেম্বর ৯, ২০১৪
গাজীপুর সদর, রাজনীতি
No Comment

Tongi_Picture[1]

টঙ্গী প্রতিনিধি ঃ শ্বাধীনতার ভিতরে ও বাইরে এ কে খন্দকার ইতিহাস বিকৃতিকারী ও মিথ্যাচার করে যে বইটি লিখেছে তার প্রতিবাদে মঙ্গলবার সন্ধ্যায় বোড বাজার গাজীপুর মহানগর ছাত্রলীগের উদ্যোগে এক প্রতিবাদ সভা ও বি¶োভ মিছিল করেছে। মিছিল শেষে ইতিহাস বিকৃতি একে খন্দকারের কুশপুত্তলিকা দাহ ও তার লেখা চটি বইটি অগ্নিসংযোগ করে।
প্রতিবাদ সভায় গাজীপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দিপ বলেন, এ কে খন্দকার বঙ্গবন্ধুকে নিয়ে যে ইতিহাস বিকৃতি করেছে বাংলার ইতিহাসে এ কে খন্দকার মহানায়ক নব্যরাজাকার হিসেবে পরিচিতি লাভ করেছে। তিনি আরো বলেন, এ কে খন্দকার এ যুগের মোস্তাক, নিপাত যাক নিপাত যাক এবং ইতিহাস বিকৃতি ও মিথ্যাচার ছাত্রলীগ মানে না মানবে না।
বাংলাদেশ ছাত্রলীগের গাজীপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম দিপের নেতৃত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইমান হোসেন পলিন, রাসেদুল ইসলাম, বিল্লাল হোসেন মাসুম, রাজিব হায়দার সাদিম, তানভীর আলমগীর, সারোয়ার সরকার, ইমরান খান হৃদয়, আফজাল প্রমুখ। এ প্রতিবাদ সমাবেশে গাজীপুর মহানগরের প্রতিনিটি ওয়ার্ড থেকে ছাত্রলীগ নেতাকর্মীরা প্রতিবাদ সমাবেশে এসে যোগ দেন।