Pages

Categories

Search

আজ- রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮

আহসান উল্লাহ মাস্টার হত্যা : খালাস পাওয়া আরেক আসামির মুক্তি

নভেম্বর ২০, ২০১৬
গাজীপুর, টঙ্গী, শীর্ষ সংবাদ
No Comment

gazipur-20-nov-16-ahsan-ullah-master-pic
গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরের প্রয়াত জনপ্রিয় সংসদ সদস্য ও শ্রমিক নেতা আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলায় উচ্চ আদালত থেকে খালাস পাওয়া জাহাঙ্গীর আলম মুক্তি পেয়েছেন। রোববার বিকেলে গাজীপুর কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ থেকে তিনি মুক্তি পান।
মুক্তি পাওয়া জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর গোপালপুর এলাকার নূর হোসেনের ছেলে।কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা সাংবাদিকদের জানান, আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলায় জাহাঙ্গীর আলমকে বিচারিক আদালত ফাঁসির দÐ দেন। পরে উচ্চ আদালত থেকে তিনি খালাস পান। তার খালাস সংক্রান্ত কাগজপত্র কারাগারে পৌঁছার পর তা যাচাই বাছাই শেষে বিকেলে কারাগার থেকে তাকে মুক্তি দেওয়া হয়েছে। জাহাঙ্গীর আলম ২০০৫ সাল থেকে এ কারাগারে বন্দি ছিলেন।
এর আগে গত ২২ সেপ্টেম্বর এ হত্যা মামলা থেকে খালাস পাওয়া টঙ্গীর আউচপাড়া এলাকার আজহার উদ্দিন সরকারের ছেলে রাকিব উদ্দিন ওরফে পাপ্পু সরকার এবং টঙ্গীর মরকুন এলাকার আব্দুল বারেকের ছেলে আয়ুব আলী মুক্তি পায়।
উল্লেখ্য, ২০০৪ সালের ৭ মে টঙ্গীর নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রকাশ্যে গুলি করে আহসান উল্লাহ মাস্টারকে হত্যা করে একদল সন্ত্রাসী।