Pages

Categories

Search

আজ- শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮

আহসান উল্লাহ মাস্টারের ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত

গাজীপুর দর্পণ রিপোর্ট : কবর জিয়ারত, পুষ্পস্তবক অর্পণ, স্মরণসভা, মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে সোববার গাজীপুরের প্রয়াত সংসদ সদস্য বিশিষ্ট শ্রমিকনেতা আহসান উল্লাহ মাস্টারের ১৪তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।

গাজীপুর সিটি করপোরেশনের পুবাইলের হায়দারাবাদ গ্রামে মরহুমের সমাধিস্থলে সকাল থেকে আওয়ামীলীগসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ও বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

প্রায়াত আহসান উল্লাহ মাষ্টারের ছেলে জাহিদ আহসান রাসেল এমপির সভাপতিত্বে সমাধিস্থলের পাশে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, জাতীয় মহিলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সামশুন নাহার ভূইয়া, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন মহি প্রমুখ।

দুপুরে জেলা শহরের দলীয় কার্যালয়ের সামনে আহসানউল্লাহ মাষ্টার স্মরণে সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. মুজিবুর রহমান প্রমুখ।