Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮

আলাউদ্দিন চৌধুরী দলীয় কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিলেন


গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুর মহানগর বিএনপির সহ সভাপতি আলহাজ্ব মো: আলাউদ্দিন চৌধুরী গাজীপুর-১ (কালিয়াকৈর) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে সংগ্রহ করা মনোনয়ন ফরম জমা দিয়েছেন। তিনি বৃহস্পতিবার দুপুরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমাদেন।
বাসন ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান এবং চৌধুরী গ্রুপের কর্ণধার আলাউদ্দিন নেতা – কর্মীদের সাথে নিয়ে দলীয় কার্যালয়ে যান।
এর আগে ঐক্যফ্রন্ট একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দেয়ার পর মনোনয়নপত্র সংগ্রহ করেন।
আলাউদ্দিন চৌধুরী বলেন, দল মনোনয়ন দিলে নেতা-কর্মীদের সাথে নিয়ে নির্বাচন করে ধানের শীর্ষ প্রতীকের বিজয়ী হবেন বলে তিনি আশাবাদী। আজ বৃহস্পতিবার তিনি মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে একাধিক সুত্র জানায়।
কালিয়াকৈর উপজেলা, কালিয়াকৈর পৌরসভা ও গাজীপুর সিটি কর্পোরেশনের অংশ ১ থেকে ১৮ নং ওয়ার্ড (সাবেক বাসন, কোনাবাড়ি এবং কাশিমপুর ইউনিয়ন নিয়ে) নির্বাচনী এলাকা কালিয়াকৈর-১ আসন গঠিত।
বিএনপি নেতা আলাউদ্দিন চৌধুরী নিজের ব্যবস্যা প্রতিষ্ঠান চৌধুরী গ্রæপের চেয়ারম্যান। চলকি বছর জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক জেলার তৃতীয় সর্বোচ্চ করদাতার সম্মাননা ও সনদপত্র গ্রহন করেন তিনি।
উল্লেখ্য, তিনি রাজনীতির পাশাপাশি মানবাধিকার আন্দোলনের সাথে সম্পৃক্ত থেকে দীর্ঘদিন ধরে বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত।
ছাত্রদল নেতা সিরাজুল ইসলাম পলাশ বলেন, এলাকাবাসীর কাছে আলাউদ্দিন চৌধুরীর ক্লিন ইমেজ রয়েছে। বিএনপির মনোনয়ন পেলে গাজীপুর-১ কালিয়াকৈর আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী হিসেবে বিজয়ী হবেন।
মনোনয়নপত্র জমা দিয়ে নেতা-কর্মীদের সাথে নিয়ে দলীয় কার্যালয়ের সামনে ভী-চিহৃ দেখান। এ আসনে বিএনপির আট জন মনোনয়ন দলীয় মনোনয়ন চান। এ আসনের বর্তমান সংসদ সদস্য মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। গাজীপুর-১ কালিয়াকৈর আসন থেকে আওয়ামী লীগের দশ নেতা দলীয় মনোনয়ন চান।