Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

“আমার নির্বাচনী এলাকা এ বছরের মধ্যেই মাদকমুক্ত ঘোষনা করা হবে”

মার্চ ৪, ২০১৭
জনপ্রতিনিধি, নওগাঁ, মাদক
No Comment

আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি: নওগাঁ-১ আসনের সংসদ সদস্য বাবু সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আমার নির্বাচনী এলাকা নিয়ামতপুর-সাপাহার-পোরশায় এ বছরের মধ্যেই মাদকমুক্ত ঘোষণা করতে চাই। ২০১৭ সালের মধ্যে নিয়ামতপুর, পোরশা ও সাপাহার উপজেলাকে শতভাগ মাদকমুক্ত করতে চাই। এজন্য পুলিশ বাহিনীর পাশাপাশি আমরা যারা জন প্রতিনিধি রয়েছি প্রত্যেককে কাজ করতে হবে। যারা মাদক ব্যবসা করে, সেবন করে উভয়ে সমান অপরাধী। তাদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে।

শনিবার থানা কমপ্লেক্স ভবনের সভা কক্ষে উপজেলার চিহ্নিত ১৫জন মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পন অনুষ্ঠানে নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, আমি কোন মাদক ব্যবসায়ী ও সেবীদের জন্য সুপারিশ করি না। আর কখনও করবোও না। আদিবাসী ভাই বোনদের বলি আপনারা কেউ মাদক ব্যবসা বা সেবন করবেন না। করলে আপনাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, আমি ভোটের চিন্তা করি না, যদি মাদক ব্যবসায়ীদের সাহায্য করি তাহলে হয়তো আমার ৫ হাজার ভোট কমবে আর সাহায্য না করলে আরো অনেক ভোট বাড়বে। সমাজ সুস্থ্য থাকবে। আমি জিতলে শুধু ৫ হাজার ভোটে জিতবো না কমপক্ষে ৫০ হাজার থেকে ১ লক্ষ ভোটে জিতবো। তাই ৫ হাজারের চিন্তা করিনি, আর হারলেও একই ভাবে হারবো।

এসময় নওগাঁর পুলিশ সুপার মোজাম্মেল হক বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে আত্মসমর্পন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এনামুল হক, নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার মহাদেবপুর সার্কেল আবু সালেহ মোঃ আশরাফুল আলম প্রমুখ।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম খানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, নিয়ামতপুর ইউপি চেয়ারম্যান বজলুর রহমান নঈম, হাজিনগর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, শ্রীমন্তপুর ইউপি চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু, রসুলপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, ভাবিচা ইউপি চেয়ারম্যান ওবাইদুল হক, ওসি (তদন্ত) নাজমুল হক।

নওগাঁ পুলিশ সুপার মোজাম্মেল হক বিপিএম, বিপিএম বলেন, যারা মাদক ব্যবসা ও সেবন করে তাদের বেঁচে থাকার কোন অধিকার নেই। তারা সমাজের বোঝা, তারা সমাজের কলঙ্ক। কোন ধর্মেই মাদককে বৈধতা দেয়নি। তিনি আরো বলেন, ইসলাম মদ এবং জুয়াকে হারাম করেছে। তিনি আরো বলেন, প্রথমে আমরা নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নকে মাদকমুক্ত ঘোষনা করতে চাই।