Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

আন্দোলনের ব্যর্থতার জন্য টপ টু বটম বিএনপি নেতাদেরই পদত্যাগ করা উচিত -ওবায়দুল কাদের


গাজীপুর দর্পণ রিপোর্ট: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি গত আট বছরে আট মিনিটের জন্যও একটা আন্দোলন করতে পারেনি। এত বড় একটা দল। আন্দোলনের ব্যর্থতার জন্য টপ টু বটম বিএনপি নেতাদেরই পদত্যাগ করা উচিত।

রোববার দুপুরে মন্ত্রী গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরস্তায় মহাসড়ক পরিদর্শনে আসেন। এ সময় বিএনপি তার (সেতু মন্ত্রীর) পদত্যাগ দাবি করেছে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
এসময় তিনি সাংবাদিকদের পাল্টা প্রশ্ন করেন, আমি ব্যর্থ কি না। তিনি বলেন- জনগন যখন আমাদের কাজে খুশি হন, তখন বিএনপি অখুশি।

মন্ত্রী বলেন, আজকেতো রাস্তা ফাকা, সারা দেশেই যানজটের চিহ্নও নেই , দুভোর্গ নেই, ভোগান্তি নেই। মানুষ স্বতিতে বাড়ি ফিরছে। আশাকরি স্বস্তিতে আবার কর্মস্থলে ফিরে আসবে।
তিনি বলেন, গত কয়েক বছরের তুলনায় এবার ঈদ যাত্রা অনেক স্বস্থিদায়ক হয়েছে, গত কয়েক বছরের তুলনায় রাস্তা অনেক ভাল ছিল, গত কয়েক বছরের তুলনায় রাস্তায় শৃঙ্খলাও ছিল। বাস টার্মিনালে ভীড় আছে কিন্তু শৃঙ্খলা আছে। কোন টার্মিনালে আমি বিশৃঙ্খলা দেখিনি। অতিরিক্ত ভাড়ার অভিযোগ গতবারের চেয়ে এবার কম। অভিযোগ নেই সেটা বলছিল না। কিন্ত গতবারের চেয়ে এবার অভিযোগ অনেক কম।

মন্ত্রী আরো বলেন, সড়ক জনপথ, বিআরটিএ, পুলিশ প্রশাসন, হাইওয়ে পুলিশ, র‌্যাব, পরিবহন মালিক-শ্রমিক প্রতিনিধিরা, স্থানীয় জনপ্রতিনিধি সবার সম্মিলিত প্রয়াসের সোনালী ফসল হচ্ছে এবারের স্বস্তিদায়ক ঈদ যাত্রা। আমি সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।

পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন সওজের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সবুর, বিআরটি প্রকল্পের পরিচালক মোঃ সানাউল হক, সওজের তত্ত¡াবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, গাজীপুর সওজের নির্বাহী প্রকৌশলী ডিএকেএম নাহীন রেজা প্রমুখ।