Pages

Categories

Search

আজ- শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮

আত্রাইয়ে উপজেলা চেয়ারম্যান সন্ত্রাসীদ্বারা গুরুতর আহত, রাজশাহী মেডিকেলেভর্তি


তপন কুমার সরকার, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান (৬০) নিজ গ্রামে রাত সাড়ে ৮ টার দিকে সন্ত্রাসীদ্বারা গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেলে ভর্তি আছেন।
রোববার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে উপজেলার শুকটিগাছায় গ্রামেরবাড়ীতে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, শুকটিগাছাসুইচ গেটে সুতিজাল ফেলাকে কেন্দ্র করে বিকেলে একই গ্রামের ময়েন নামের লোকের সঙ্গে চেয়ারম্যানের ভাইদের সাথে ঝগড়া হয় । এক পর্যায়ে রাত সাড়ে ৮টার দিকে চেয়ারম্যান এবাদুর রহমান ঈদ উপলক্ষে গরু জবাই করে বাড়ির সামনে চাতালের উঠানে বসেছিলেন। এ সময় অজ্ঞাত পরিচয় ১০/১২ জন এসে তাকে ঘাড়, পিঠ সহ শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে পালিয়ে যায়।
স্থানীয়রা তাকে উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে নিয়ে আসে।
রাত সাড়ে ১০ টার দিকে এমপি ইসরাফিল আলম ও স্থানীয় নেতারা উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে চিকিৎসাধীন চেয়ারম্যানকে দেখতে যান। সেখানে এমপি ইসরাফিল আলম বলেন এক সময়ে( আত্রাই-রাণীনগর) রক্তাক্ত এলাকা হিসাবে খ্যাতছিল । আমি নির্বাচিত হওয়ার পর শান্তিতে রুপান্তরিত করেছি।কোন প্রকার সন্ত্রাসী কার্যকলাপকে প্রশ্রয় দেওয়া হবেনা। এসময় প্রশাসনকে সন্ত্রাসীদের ধরে আইনের আওতায় আনার নির্দেশ দেন তিনি।
এব্যপারে আত্রাই থানার ও সি বদরুদ্দোজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সন্ত্রাসীদের ধরার প্রয়োজনী সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।