Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

আত্রাইয়ে আসা শিশু আব্দুল্লাহ আজও ফিরে পায়নি তার বাবা মা কে

সেপ্টেম্বর ২৫, ২০১৭
নওগাঁ
No Comment


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে আসা অভিভাবকহীন ছোট্ট শিশু আব্দুল্লাহর অর্ধ মাস পেরিয়ে গেলেও বাবা-মায়ের খোঁজ মেলেনি আজও। এদিকে অভিভাবক বিহীন আব্দুল্লাহ (৭) কে নিয়ে চরম বিপাকে পড়েছেন আশ্রয়দাতা শাহাদৎ হোসেন।
তথ্যঅনুসন্ধানে জানা যায়, গত কুরবানী ঈদের তিনদিন পর আত্রাই আহসানগঞ্জ রেলওয়ে স্টেশনের প্লাটফরমে ঘুরাফিরা করছিল ছোট্ট শিশু আব্দুল্লাহ। দিন শেষে সন্ধ্যা ঘনিয়ে আসার পর সে পিছু নেয় আত্রাই উপজেলার বলরামচক চৌধুরীপাড়া গ্রামের ভিক্ষুক শাহাদৎ হোসেনের। অসহায় শিশুটির প্রতি মমত্ববোধ দেখিয়ে তিনি তাকে নিয়ে যান তার নিজ বাড়িতে। আশ্রয়দাতা ভিক্ষুক শাহাদৎ হোসেনের দেয়া তথ্য অনুযায়ী শিশুটির নাম মোঃ আব্দুল্লাহ, পিতার নাম আব্দুল কাদের, গ্রাম দততলা, থানা ফুলপুর ও জেলা- ময়মনসিংহ। সে কিভাবে এখানে এসেছে তা শিশুটি বলতে পারে না।
এদিকে প্রায় এক মাস যাবৎ আশ্রয় দিয়ে রাখা শাহাদৎ হোসেনের কর্ম ভিক্ষাবৃত্তি হওয়ায় তার ভরণপোষণ চালাতে তিনি হিমশিম খাচ্ছেন। তাই তিনি গত কয়েকদিন আগে শিশুটিকে নিয়ে আসেন আত্রাই থানায়।
এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুদ্দোজা বলেন, আমরা শিশুটির ছবিসহ মেসেজ ময়মনসিংহ থানায় পাঠিয়ে দিয়েছি। এখন পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায়নি। এদিকে শিশু আবদুল্লাহকে নিয়ে বিভিন্ন স্থানে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন শাহাদৎ হোসেন। কিন্তু কেউ তার আশ্রয় দিতে রাজি না হওয়ায় এখন চরম বিপাকে পড়েছেন শাহাদৎ হোসেন।