Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

অবৈধভাবে ভারতে আসা-যাওয়ার সময় ২০ বাংলাদেশি আটক

নভেম্বর ২৬, ২০১৫
যশোর, সারাদেশ
No Comment

banapol maph 1_73330অবৈধভাবে ভারতে গমনকালে যশোরের বেনাপোল সীমান্তে ২০ বাংলাদেশি নারী-পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আজ বৃহস্পতিবার ভোর ৬টা থেকে সকাল ৯টা পর্যন্ত অভিযান চালিয়ে ভারত সীমান্তবর্তী এলাকা বেনাপোল-গাতিপাড়া পুটখালীর চরের মাঠ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন মাগুরার পরিতোষের স্ত্রী লিলি বিশ্বাস (৩৫), তাদের সঙ্গে থাকা শিশু প্রিতম (০৩), মানিকগঞ্জের মতিলালের ছেলে জীবন চন্দ বালা (৪২), জীবন চন্দ্র বালার স্ত্রী মালতি দাস (৩২), তাঁর শিশু সন্তান মানব (০২), যশোরের গিরী অধিকারীর স্ত্রী মমতা অধিকারী (৫৪), নড়াইলের বাদশার ছেলে টিটোন শেখ (২৫), মাদারীপুরের হারুন খানের ছেলে আল আমিন (২৫), নড়াইলের অলিয়ারের ছেলে ইসমাইল (২৭), আব্দুল শরীফের ছেলে ইনজাহার (৪৫), মাগুরার নরেন্দ্র নাথের ছেলে পল্লব বিশ্বাস(৩৫), শরিয়তপুরের সুবল দাসের ছেলে শুসান্ত দাস(২৩), পিরোজপুরের হরলাল শিকদারের ছেলে বিকাস শিকদার(২৮) এবং রসময় ঠিকাদারের ছেলে কৃষাণ ঠিকাদার (২৩)।

বিজিবি সূত্র জানায়, পাচারকারীদের মাধ্যমে এসব নারী-পুরুষ অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারত ও বাংলাদেশে পারাপার হচ্ছিল। এ সময় বিজিবি সদস্যরা অভিযান চালালে দালালরা তাদের ফেলে পালিয়ে যান। পরে বিজিবি সদস্যরা সেখান থেকে ২০ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে। বেনাপোল থানার এএসআই জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, আজ বৃহস্পতিবার দুপুরে তাদেরকে যশোর আদালতে পাঠানো হবে।