Pages

Categories

Search

আজ- শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮

অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিানে পীরগঞ্জে ইউপি নির্বাচন বিষয়ক প্রশিক্ষনে ডিসি

সেপ্টেম্বর ১৯, ২০১৭
নির্বাচন, রংপুর
No Comment

বখতিয়ার রহমান,পীরগঞ্জ ( রংপুর): আগামী ২৪ সেপ্টেম্বর পীরগঞ্জের পীরগঞ্জ, রায়পুর ও রামনাথপুর এ ৩টি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে । সুষ্টভাবে এ নির্বাচন সম্পন্যের লক্ষে মঙ্গলবার পীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে আইন শৃঙ্খলা কর্মকর্তাদের প্রশিক্ষন ও ব্রিফিং অনুষ্ঠিত হয় ।
পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কমল কুমার ঘোষ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুরের জেলা প্রশাসক মো ঃ ওয়াহিদুজ্জামান, বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন বিজিবি রংপুর এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মাহফুজুল বারী, রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা নির্বাচন অফিসার ডি,এম শাহাদত হোসেন, র‌্যাব রংপুর -১৩ এর প্রতিনিধি মাহফুজ হোসেন ও পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম । এতে স্বাগত বক্তব্য রাখেন পীরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার আহসান হাবীব ।
এ প্রশিক্ষনে প্রধান অতিথী রংপুরের জেলা প্রশাসক প্রশাসক মো ঃ ওয়াহিদুজ্জামান তার বক্তব্যে সকলকে আশ^স্ত করে বলেন, আমি নির্বাচন নিয়ে কোন অপবাদের বোঝা নিতে চাই না । যে কোন মুল্যে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে ।
বিশেষ অতিথীর বক্তব্যে লে, কর্ণেল মাহফুজুল বারী বলেন, সুষ্ঠ নির্বাচনের লক্ষে যা যা করার দরকার আমরা তাই করব ।
বিশেষ অতিথীর বক্তব্যে পুলিশ সুপার মিজানুর রহমান হুশিয়ারী উচ্চারন করে বলেন, এ নির্বাচনকে আমরা বেশ গুরত্বের সঙ্গে নিয়েছি । কেউ যদি পেশী শক্তি ব্যাবহার করে নির্বাচন কে প্রভাবিত করার স্বপ্ন দেখে থাকেন ভুলে যান । এতে কোন কাজ হবে না । যে কোন মুল্যে নির্বাচন সুষ্ট করা হবে ।
এ প্রশিক্ষনে জেলার বিভিন্ন থানাপ থেকে আগত পুলিশ কর্মকর্তা, নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট ব্যাক্তি বর্গ , প্রার্থী ও মিডিয়া কর্মিরা উপস্থিত ছিলেন ।