Pages

Categories

Search

আজ- শনিবার ১৯ জানুয়ারি, ২০১৯

অপহরনের ৫ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার

শ্রীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে স্কুল ছাত্র ইকবাল রাকিন (১০) কে অপহরন করে ১০ লাখ টাকা মুক্তিপন দাবীর ৫ দিন পর পুলিশ তার লাশ উদ্ধার করেছে। লাশ উদ্ধারের ঘটনা ঘটে মঙ্গলবার দুপুরে উপজেলার ফাউগান গ্রামে। নিহত ইকবাল রাকিন ওই গ্রামের মো: শামীম ইকবাল এর ছেলে এবং ফাউগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।

মামলা সূত্রে জানা যায়, গত ৬ ডিসেম্বর বিকাল ৪ টার দিকে ইকবাল রাকিন বাড়ীর পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয়। সন্ধ্যা ছয়টার দিকে রাকিনের পিতার মোবাইলে অজ্ঞাত ব্যক্তি ফোন করে দশ লাখ টাকা মুক্তিপণ দাবী করে। তার পর থেকে ওই ব্যক্তি ফোনটি বন্ধ করে রাখে। রাকিনের পিতা জানায় এক বছর পূর্বে তার হরানো মোবাইল নাম্বার থেকে অজ্ঞাত ব্যক্তি ফোন করে ছিল। সম্ভাব্য স্থানে খোঁজাখুজি করে তারা রাকিনের সন্ধান করতে পারেনি। পর দিন ৭ ডিসেম্বর রাকিনের পিতা বাদী হয়ে শ্রীপুর থানায় অপহরনের মামলা দায়ের করেন। অপহরণ কারীরা রাকিনকে হত্যা করে তাদের বাড়ীর পশ্চিম পাশে বাঁশ ঝারের মধ্যে লাশ ফেলে রাখে। পাঁচ দিন পর মঙ্গল বার সকালে স্থানীয় লোকজন বাঁশ ঝাড়ের মধ্যে ওই স্কুল ছাত্রের লাশ পড়ে থাকতে দেখে।
খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ দুপুরে রাকিনের লাশ উদ্ধার করে। মামলার তদন্ত কারী কর্মকর্তা শ্রীপুর থানার উপ পুলিশ পরিদর্শক (এস.আই) শহিদুল হক মোল্লা জানান তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহরণ কারীদের সনাক্ত করার চেষ্টা চলছে।