Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ১৯ ফেব্রুয়ারি ২০১৯

অনার্স ১ম বর্ষে উত্তীর্ণ তনু

অগাষ্ট ৬, ২০১৬
কুমিল্লা, শিক্ষা
No Comment

tonuনিউজ ডেস্ক:
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইতিহাস বিভাগের ছাত্রী সোহাগী জাহান তনু অনার্স (সম্মান) প্রথম বর্ষের চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রকাশিত ফলাফল দেখে শুক্রবার রাতে তনুর ভাই আনোয়ার হোসেন রুবেল বিষয়টি গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করেন।

জানা গেছে, গত ২০ মার্চ রাতে কলেজছাত্রী সোহাগী জাহান তনুর মরদেহ কুমিল্লা সেনানিবাসের কালা ট্যাংকি সংলগ্ন একটি জঙল থেকে উদ্ধার করা হয়। মৃত্যুর আগে তনু ভিক্টোরিয়া সরকারি কলেজে ইতিহাস বিভাগে অনার্স প্রথম বর্ষের ফাইনাল পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের তার রেজিস্ট্রেশন নং-১৪২১৫১২৭৩৩৫।

বৃহস্পতিবার জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স প্রথম বর্ষের ফলাফল প্রকাশ করা হয়। শুক্রবার রাতে তনুর ভাই আনোয়ার হোসেন রুবেল জানান, আপা (তনু) অনার্স প্রথম বর্ষের চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

ছয়টি বিষয়ের মধ্যে একটিতে বি+, একটিতে বি, তিনটিতে বি- এবং একটি বিষয়ে সি+ পেয়েছে। পরীক্ষার ফলাফলে তনু উত্তীর্ণ হলেও আনন্দ নেই তনুর পরিবারে।

তনুর বাবা ইয়ার হোসেন ও মা আনোয়ারা বেগম জানান, তনুর ফলাফল দিয়ে কি হবে। তাকে তো মারা হয়েছে। ঘটনার সাড়ে চার মাস অতিবাহিত হলেও এ পর্যন্ত কোনো বিচার পেলাম না।